English
2. ট্রানজিটে ১০ দিন অতিবাহিত করার পরে গুদাম বা বিক্রেতার কাছ থেকে ইতিমধ্যেই পাঠানো অর্ডারগুলি বিতরণ করা হয়নি বলে বিবেচিত হবে এবং গ্রাহকরা পার্সেলের জন্য অপেক্ষা করতে পারে বা ফেরতের জন্য দাবি করতে পারে৷
3. রিফান্ডের দাবিগুলি দাবির সময় থেকে ৪৮ ঘন্টার মধ্যে প্রক্রিয়া করা হবে৷ Marchent end থেকে পেমেন্ট শুরু করার পরে , এটি ২১ দিন পর্যন্ত বা গেটওয়ের টাইমলাইন অনুযায়ী সময় লাগতে পারে।
5. অর্ডারের জন্য গ্রাহকের অর্থ ফেরতের পরিমাণ একই হবে।
6. বিবাদের ক্ষেত্রে (ক্ষতিগ্রস্ত, ভুল, ত্রুটিপূর্ণ পণ্য) রিফান্ড সম্পর্কিত, পণ্য ফেরত না দিলে ডেলিভারি চার্জ কেটে নেওয়া হতে পারে।
7. অর্ডারের অর্থপ্রদানের জন্য গ্রাহক যে চ্যানেলটি ব্যবহার করেছিলেন সেই একই চ্যানেলের মাধ্যমে ফেরত পাঠানো হবে। বিভিন্ন চ্যানেলের মাধ্যমে অর্থপ্রদানের অনুরোধ গ্রহণ করা হবে না।
2. অর্ডারের অর্থপ্রদানের জন্য গ্রাহক যে চ্যানেলটি ব্যবহার করেছিলেন সেই একই চ্যানেলের মাধ্যমে ফেরত পাঠানো হবে। বিভিন্ন চ্যানেলের মাধ্যমে অর্থপ্রদানের অনুরোধ গ্রহণ করা হবে না। Marchent end থেকে অর্থপ্রদান শুরু করার পরে , এটি ২১ দিন পর্যন্ত বা গেটওয়ের টাইমলাইন অনুযায়ী সময় লাগতে পারে।
3. অর্ডারের জন্য গ্রাহকের অর্থ ফেরতের পরিমাণ একই হবে।
2. MFS বা কার্ড পেমেন্ট-ভিত্তিক ক্যাশব্যাক MFS-এর নীতি অনুযায়ী MFS/কার্ড অ্যাকাউন্টে পাঠানো হবে।
2. আংশিক অর্থ প্রদানের ক্ষেত্রে আংশিক অর্থপ্রদানের ফেরত, পদক্ষেপগুলি প্রযোজ্য হবে৷
রিটার্ন এবং রিফান্ড নীতি
ফেরত বেবস্থা
1. পরিবহনের সময় যদি আপনার আইটেমটি ত্রুটিপূর্ণ/ক্ষতিগ্রস্ত বা ভুল/ঘাটতি হয়, আপনি যদি কিছু মনে না করেন, অনুগ্রহ করে প্রাসঙ্গিক রিটার্ন উইন্ডোর ভিতরে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার আইটেমটি আইটেমের শ্রেণী এবং অবস্থার উপর নির্ভর করে ছাড় বা প্রতিস্থাপনের জন্য যোগ্য হতে পারে।
2. অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু আইটেম রিটার্নের জন্য যোগ্য নয় যদি আইটেমটি "আর কখনো প্রয়োজন হয় না"
3. ব্যবহারের পরে গ্যাজেট-সম্পর্কিত সমস্যাগুলির জন্য বা আগমনের উইন্ডোটি বন্ধ হয়ে যাওয়ার জন্য, আমরা আপনাকে ব্র্যান্ড গ্যারান্টি ফোকাসের দিকে ইঙ্গিত করব (যদি প্রাসঙ্গিক হয়)।
4. অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি আপনার রিটার্ন/ফেরত দাবি সম্পর্কে যথাযথ ডকুমেন্টেশন এবং প্রমাণ প্রদান করতে সক্ষম হবেন ( যেমন ভিডিও আনবক্স করা, চালান গ্রহণ করা ইত্যাদি)।
অগ্রিম পেমেন্ট ফেরত
1. গ্রাহকরা শুধুমাত্র অর্ডার প্লেসমেন্টের ১০ দিন পরে এবং অর্ডার না ডেলিভারির ক্ষেত্রে একটি ফেরত দাবি করতে পারেন।2. ট্রানজিটে ১০ দিন অতিবাহিত করার পরে গুদাম বা বিক্রেতার কাছ থেকে ইতিমধ্যেই পাঠানো অর্ডারগুলি বিতরণ করা হয়নি বলে বিবেচিত হবে এবং গ্রাহকরা পার্সেলের জন্য অপেক্ষা করতে পারে বা ফেরতের জন্য দাবি করতে পারে৷
3. রিফান্ডের দাবিগুলি দাবির সময় থেকে ৪৮ ঘন্টার মধ্যে প্রক্রিয়া করা হবে৷ Marchent end থেকে পেমেন্ট শুরু করার পরে , এটি ২১ দিন পর্যন্ত বা গেটওয়ের টাইমলাইন অনুযায়ী সময় লাগতে পারে।
5. অর্ডারের জন্য গ্রাহকের অর্থ ফেরতের পরিমাণ একই হবে।
6. বিবাদের ক্ষেত্রে (ক্ষতিগ্রস্ত, ভুল, ত্রুটিপূর্ণ পণ্য) রিফান্ড সম্পর্কিত, পণ্য ফেরত না দিলে ডেলিভারি চার্জ কেটে নেওয়া হতে পারে।
7. অর্ডারের অর্থপ্রদানের জন্য গ্রাহক যে চ্যানেলটি ব্যবহার করেছিলেন সেই একই চ্যানেলের মাধ্যমে ফেরত পাঠানো হবে। বিভিন্ন চ্যানেলের মাধ্যমে অর্থপ্রদানের অনুরোধ গ্রহণ করা হবে না।
আংশিক অর্থপ্রদানের ফেরত
1. ডেলিভারি চার্জ হিসাবে আংশিক পেমেন্ট পণ্যের মোট পরিমাণের বাদ দেওয়া মূল্য নিয়ে গঠিত।2. অর্ডারের অর্থপ্রদানের জন্য গ্রাহক যে চ্যানেলটি ব্যবহার করেছিলেন সেই একই চ্যানেলের মাধ্যমে ফেরত পাঠানো হবে। বিভিন্ন চ্যানেলের মাধ্যমে অর্থপ্রদানের অনুরোধ গ্রহণ করা হবে না। Marchent end থেকে অর্থপ্রদান শুরু করার পরে , এটি ২১ দিন পর্যন্ত বা গেটওয়ের টাইমলাইন অনুযায়ী সময় লাগতে পারে।
3. অর্ডারের জন্য গ্রাহকের অর্থ ফেরতের পরিমাণ একই হবে।
ক্যাশব্যাক অফার
1. অর্থপ্রদানের সময় ক্যাশব্যাক কার্যকর হবে৷2. MFS বা কার্ড পেমেন্ট-ভিত্তিক ক্যাশব্যাক MFS-এর নীতি অনুযায়ী MFS/কার্ড অ্যাকাউন্টে পাঠানো হবে।
সম্পূর্ণ অর্থপ্রদান ব্যর্থতার ক্ষেত্রে ফেরত
1. ধরুন গ্রাহক অর্ডার নিশ্চিত করার ৭ দিন পরে অবশিষ্ট অর্থ পরিশোধ করতে ব্যর্থ হন। সেই ক্ষেত্রে, অর্ডারটি স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে এবং আংশিক অর্থ ফেরত দেওয়া শুরু হবে।2. আংশিক অর্থ প্রদানের ক্ষেত্রে আংশিক অর্থপ্রদানের ফেরত, পদক্ষেপগুলি প্রযোজ্য হবে৷